আজ শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সামাজিক ও ক্রীড়া সংগঠন ষ্টার ক্লাউড’র কমিটি ঘোষণা

সংবাদচর্চা অনলাইনঃ

সামাজিক ও ক্রীড়া উন্নয়নমূলক সংগঠন “ষ্টার ক্লাউড” নারায়ণগঞ্জ এক বছর মেয়াদী কার্যকরি কমিটি ঘোষণা করা হয়েছে।

শুক্রবার ২৯শে জানুয়ারি সন্ধ্যায় ২০২১- ২২ কার্যকরি বছরের এ কমিটি ঘোষণা করা হয়।

টিপু সুলতান চৌধুরীকে সভাপতি ও ডা. আতিকুজ্জামান সাহেলকে সাধারণ সম্পাদক করে এ কমিটি গঠন করা হয়। কমিটিতে সহ-সভাপতি হিসাবে দায়িত্ব পেয়েছেন মোঃ ফারুক, শাহরিয়ার আব্দুল্লাহ রিন্টু, সুমন হায়দার। যুগ্ম-সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন ৩ জন। এরা হলেন মোঃ ফয়েজ, তরিকুল ইসলাম জনি, মোঃ মাসুদ। সাংগঠনিক সম্পাদক মোঃ ফাহিম চৌধুরী, সহ- সাংগঠনিক সম্পাদক মোঃ জামাল ও মোঃ আশা, মোঃ বিল্পব হোসেন।

এ কমিটিতে আরো যারা রয়েছে। প্রচার সম্পাদক মোঃ আরমান, সহ-প্রচার সম্পাদক মোঃ শাহরিয়ার নাদিম, সমাজ কল্যান বিষয়ক সম্পাদক কামরুজ্জামান কচি, সহ-সমাজকল্যান বিষয়ক সম্পাদক, মিথুন রিজভী, নাদিম দিপু, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ পিন্টু, সহ-অর্থ বিষয়ক সম্পাদক হাজী আবু হোসাইন, দপ্তর সম্পাদক মোঃ মাসুদ রানা, সহ-দপ্তর সম্পাদক মোঃ সাদাব হাসান, সাকলাইন চৌধুরী সাকি।

তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ রমজান হোসাইন, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সায়হাম নাহিদ, প্রীতম মাহমুদ, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ওমর ফারুক, সহ-সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রাসেল হায়দার, মোঃ রবিন, ক্রীড়া সম্পাদক নুরু মামা, সহ-ক্রীড়া সম্পাদক মোঃ জীবন, অনিক।

এসময় সভাপতি মোঃ টিপু সুলতান চৌধুরী বলেন, প্রায় ২২ বছর পরে আজ আমরা আবার একসাথে বসে নতুন কমিটি হঠন করতে পেরেছি। তাই কমিটির সকল সদস্যদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও কৃতজ্ঞতা। আমরা নতুন আঙ্গিকে নতুন ভাবে সকলকে সাথে নিয়ে আমাদের কার্যক্রম চালিয়ে যাবো, আমি এজন্য সকলের দোয়া কামনা করি।

স্পন্সরেড আর্টিকেলঃ